অর্ধ যুগ পরে
- Al Nahid Shuvo - নির্বাসিত আমি ০৩-০৫-২০২৪

কত দিন যে চলে গেলো
যাওয়া দিনগুলো যেনো
খেলা করেছিলো হাজার বছর ধরে
বলা হয়নি অর্ধ যুগ ধরে
সে না বলা কথা
তোমায় আমি ভালোবাসি।

বলেছিলাম একদিন ভালোবাসি
অর্ধ যুগ পরে ফিরে সেই স্মৃতি
সে না বলা কথা
উপেক্ষা করা হলো উপহাস করে
উড়িয়ে দিয়েছিলো সেই কথা তাচ্ছিল্যভরে
চলে গেলো সব আশা
ভেঙে গেলো সব স্বপ্ন
আগুনের জ্বলন্ত ধোঁয়া
ছুড়ে দিয়েছিলো আমার হ্রদয়ে
সবকিছু চলে গেলো
যায়নি শুধু ছোট্টখালের ভালোবাসাটুকু।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

AlNahidshuvo
১৩-০৫-২০১৫ ২৩:৪০ মিঃ

ছয় বছর পর মানে অর্ধ যুগ একটা না বলা কথা বলেছিলাম। তাই এর নামকরণ করা হয়েছে অর্ধ যুগ পরে।

AlNahidshuvo
১৩-০৫-২০১৫ ২৩:৪০ মিঃ

ছয় বছর পর মানে অর্ধ যুগ একটা না বলা কথা বলেছিলাম। তাই এর নামকরণ করা হয়েছে অর্ধ যুগ পরে।